Adfly থেকে কিভাবে দিনে ১$ - ১০০$ আয় করবেন - দেখুন পেমেন্ট প্রুফ সহ

 আসসালামু আলাইকুম । আশা করি সবাই ভাল আছেন।

আমি আজ আপনাদের দেখাব কিভাবে আপনারা adfly থেকে দিনে $1 – $100 পর্যন্ত

ইনকাম করতে পারবেন। সুতরাং খুব সতর্কভাবে নিচের স্টেপ গুলো ফলো করুন। আশা করি আপনাদের কাজে লাগবে।বাস্তবে অনলাইনে অর্থ উপার্জনের অনেক সহজ ও কার্যকরী উপায় আছে। কিন্তু আজকের আলোচনায়, আমি adfly ব্যবহার করে অর্থ উপার্জন করা দেখাব।


সবার আগে জেনে নেই adfly কি?


অনেকেই হয়ত adfly সম্পরকে কমবেশি জেনে থাকবেন এর কারণ হচ্ছে ইন্টারনেট থেকে কিছু ডাউনলোড করতে গেলে মাঝে মধ্যেই adfly এর ওয়েভ সাইটে রিডাইরেক্ট হয়ে যায়। তারপরও বলছি  adfly হল লিঙ্ক ছোট করার একটি প্রতিষ্ঠান যারা ওই লিঙ্ক এর মাধ্যমে বিজ্ঞাপন প্রচার করে থাকে। অর্থাৎ সোজা কথায় আপনাকে আপনার পছন্দ মত যে কোন লিঙ্ক এর মার্কেটিং করতে হবে যে লিঙ্ক adfly এর মাধ্যমে ছোট করে নিতে হবে। তারপর adfly থেকে যে শর্ট লিঙ্ক পাবেন ওই লিঙ্ক এ ভিজিটর আনতে হবে। যত বেশি ভিজিটর তত বেশি ইনকাম। আর adfly আপনার ওই লিঙ্ক এর মাধ্যমে তাদের বিজ্ঞাপন প্রচার করবে। 


১। adfly থেকে আয় করতে হলে প্রথমেই adfly তে আপনার একটি অ্যাকাউন্ট খুলতে হবে। এর জন্য নিচের লিঙ্ক এ ক্লিক করে ঝটপট অ্যাকাউন্ট খুলে ফেলুন।




এবার “Join Now” তে ক্লিক করে আপনার তথ্য দিয়ে অ্যাকাউন্ট খুলুন। ইনফর্মেশন দেয়ার সময় অবশ্যয় “account type” : “link shrinker” দিয়ে নিবেন। নিচের স্ক্রীনশট লক্ষ করুন।
নিচের এগ্রিমেন্টের চেকবক্সে টিক মার্ক দিতে ভুল করবেন না কিন্তু।


২। Join বাটনে ক্লিক করার কিছুক্ষণের মধ্যে আপনার ইমেইলে adfly থেক কনফারমেশন মেইল যাবে।
সরাসরি খুজে না পেলে স্পামবক্সে গেটে দেখুন আশা করি এ নিয়ে ঝামেলা পোহাতে হবে না।

মেইলে একটি OTP কোড আর কিছু লিঙ্ক থাকবে। মেইল থেকে OTP কোড টা কপি করে এর নিচের লিঙ্কটিতে ক্লিক করুন। adfly এর একটি বক্স সম্বলিত একটি পেইজ আসবে। সেখানে কপি করা কোড টি পেস্ট করে একাউন্টটি কনফার্ম করুন।

৩। এবার মূল কথায় আসা যাক অর্থাৎ কিভাবে ইনকাম করতে পারবেন। আপনাকে আপনার পছন্দ মত যে কোন লিঙ্ক মার্কেটিং করতে হবে যে লিঙ্ক adfly এর মাধ্যমে শর্ট করে নিতে হবে। তারপর adfly থেকে যে শর্ট লিঙ্ক পাবেন ওই লিঙ্ক এ ভিজিটর আনতে হবে। যত বেশি ভিজিটর তত বেশি ইনকাম।

একাউন্ট তো খোলা হলো চলু জেনে নেই কাজটা কিভাবে করবো।

৩। এবার মূল কথায় আসা যাক অর্থাৎ কিভাবে ইনকাম করতে পারবেন। আপনাকে আপনার পছন্দ মত যে কোন লিঙ্ক মার্কেটিং করতে হবে যে লিঙ্ক adfly এর মাধ্যমে ছোট করে নিতে হবে। তারপর adfly থেকে যে শর্ট লিঙ্ক পাবেন ওই লিঙ্ক এ ভিজিটর আনতে হবে। যত বেশি ভিজিটর তত বেশি ইনকাম।
মনে করুন আপনি https://www.techcovery101.blogspot.com/ লিঙ্ক টি আপনি মার্কেটিং করবেন। তাহলে নিচের স্ক্রীনশট এর মত আপনার adfly অ্যাকাউন্ট এ গিয়ে লিঙ্ক শর্ট করে নিন। অবশই “publisher” সিলেক্ট করে নিবেন।

এরপর নিচের লিঙ্ক এর মত আপনি একটি লিঙ্ক পাবেন।
http://raboninco.com/1idmb

আপনাকে এই লিঙ্ক এ ভিজিটর আনতে হবে। যত বেশি ভিজিটর আনতে পারবেন তত বেশি ইনকাম করতে পারবেন।

আশা করি বুঝতে পেরেছেন।

এবার আসি মার্কেটিং এর কথায়। মানে লিঙ্ক এ কিভাবে ভিজিটর আনবেন। নিচে কয়েকটি উপায় দেখিয়ে দিলাম।

  1. Social media marketing: facebook group sharing, facebook page promotion, twuitter, instagram, linkedIn, youtube video promotion
  2. Blog commenting
  3. Forum posting
  4. email marketing

এগুলার মধ্যে social media marketing নিয়ে সবচেয়ে বেশি কাজ করতে পারেন। আশা করি আপনারা করতে পারবেন।

পেমেন্ট প্রুভ দেখতে হলে নিচের স্ক্রীনশট দেখতে পারেন।








Search Results

Web resu

মন্তব্যসমূহ

Archive

যোগাযোগ ফর্ম

প্রেরণ